মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে শিক্ষক গ্রেপ্তার

চ্যানেল নিউজ, ঢাকা : নরসিংদীর পলাশ উপজেলার একটি মহিলা মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ওই মাদ্রাসার শিক্ষক মো. আব্দুর রহিমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) রাতে পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আব্দুর রহিম গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সাওরাইদ গ্রামের বাসিন্দা। তিনি পলাশ উপজেলার চরসিন্দুর ইউনিয়নের স্থানীয় একটি মহিলা মাদ্রাসার শিক্ষক। আর ভুক্তভোগী ছাত্রী একই মাদ্রাসার ছাত্রী।

ভুক্তভোগী মাদ্রাসাছাত্রীর মা জানান, তার মেয়ে স্থানীয় একটি মাদ্রাসায় থেকে পড়ালেখা করে আসছে। সোমবার আনুমানিক সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাদ্রাসার ভেতরে মেয়েকে পড়ানোর কথা বলে ডেকে নেন শিক্ষক আব্দুর রহিম। পরে তিনি তার মেয়ের শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেন এবং তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করেন। এতে ভয় পেয়ে আমার মেয়ে ডাক-চিৎকার শুরু করলে লাঠি দিয়ে তাকে এলোপাতাড়িভাবে আঘাত করে আব্দুর রহিম। শিক্ষকের এমন অত্যাচার সহ্য করতে না পেরে মঙ্গলবার সকাল ৭টার দিকে মাদ্রাসা থেকে পালিয়ে বাসায় চলে আসে। পরে বাসায় সে কান্না শুরু করে। তা দেখে তার কাছে কান্না করার কারণ জানতে চাইলে সে ঘটনার বিষয়টি তাকে জানায়।

ভুক্তভোগী ছাত্রীর মা আরও জানান, এক মাস আগেও ওই শিক্ষক তার মেয়েকে ধর্ষণচেষ্টা চালায়। কিন্তু শিক্ষক আব্দুর রহিমের মার খাওয়ার ভয়ে কাউকে কিছু বলেনি।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) বলেন, ‘ভুক্তভোগী ছাত্রীর মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। এই মামলায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।’

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করতে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazartvsite-01713478536